শিরোনামঃ-

» ওসমানীনগরে আগ্নেয়াস্ত্র সহ পিতা পুত্র আটক

প্রকাশিত: ২১. মে. ২০১৭ | রবিবার

আতাউর রহমান কাওছার, ওসমানীনগর প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার (১৯ মে) হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে আগ্নেয়াস্ত্রসহ পিতা পুত্রকে আটক করছেে ওসমানীনগর থানা পুলিশ।

প্রতিপক্ষের ওপর হামলার ঘটনায় ব্যবহৃত একটি অবৈধ এক নলা বন্দুকসহ মাখন মিয়া ও তার ছেলে আকবুব আলীকে আটক করা হয়। গত শুক্রবার বিকেলে উপজেলার সিকন্দরপুর পশ্চিমগাঁও থেকে তাদেরকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, মাখন মিয়া ও তার ছেলে আকবুব মিয়ার বিরুদ্ধে ওসমানীনগর থানার এস আই রমা প্রসাদ চক্রবর্তী বাদী হয়ে অস্ত্র আইনে একটি (মামলা নং-১৮) দায়ের করেন।

বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর) সার্কেল কবীর আহমেদ ওসমানীনগর থানায় সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং কালে জানান- পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাখন ও আকবুব সিকন্দরপুর পশ্চিমগাঁও এ হামলার সাথে জড়িত থাকা ও উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রটি ব্যবহারের কথা স্বীকার করেছে।

তিনি আরো জানান- আটককৃত পিতা পুত্র উমরপুর ইউ পি চেয়ারম্যান গোলাম কিবরিয়া ও ইউ পি সদস্য মাহফুজুর রহমান আখলু গ্রুপের লোক।

ঘটনার পর থেকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশি টহল জোরদার করা হয় এবং অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। হামলার ঘটনায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দায়ের করেনি।

উল্লেখ্য, গত শুক্রবার জুমার নামাজের পর উপজেলার সিকন্দরপুর পশ্চিমগাঁও মাদ্রাসা মসজিদ থেকে নামাজ শেষে বাড়ী ফেরার সময় মসজিদ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ওপর হামলার ঘটনায় প্রায় ২০ জন আহত হন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৩৪ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031