শিরোনামঃ-

» দক্ষিণ সুরমা কুচাই ইউনিয়নে ঈদ পূণর্মিলনী ও কর্মী সভা

প্রকাশিত: ২৫. সেপ্টেম্বর. ২০১৬ | রবিবার

সিলেট বাংলা নিউজ দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ দক্ষিণ সুরমা উপজেলার ৪নং কুচাই ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ঈদ পূণর্মিলনী ও কর্মী সভা ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে গতকাল শনিবার সুলতানপুর এলাকায় অনুষ্ঠিত হয়। ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার মিয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা জামিল আহমদ তালুকদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য গোলাম হাফিজ লুহিত বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আজ দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। কোন ধরণের অভাব অনটনে ভুগেনি। আমাদের দেশ আজ খাদ্যে ভরপুর। তাই দেশকে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। বিশেষ করে দক্ষিণ সুরমা উপজেলা কুচাই ইউনিয়নের প্রত্যেক নেতাকর্মীকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে একসাথে কাজ করার আহ্বান জানান।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক উপবিভাগীয় সম্পাদক রুমেল সিরাজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দ্বীপক জ্যোতি পাল শিবু বাবু, ৪নং ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আনু মিয়া, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মালিক মানিক মিয়া, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আব্দুল কাদির দুুদু মিয়া, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন সাদি।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী গোলজার আহমদ বলেন, আজকের এই ঈদ পূণর্মিলনী ও কর্মী সভায় সর্বস্থরের কুচাই ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আমার এই বাড়ীতে এসে কর্মীসভাকে সাফল্য করায় আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এই মহতি অনুষ্ঠানে আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাদের মূল্যবান বক্তব্য তুলে ধরবেন বলে আমি আশাবাদ ব্যক্ত করি।

বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন আওয়ামী ছাত্রলীগ কে সুসংগঠিতভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রত্যেকটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমরা বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে রাজপথে থেকে প্রতিটি আন্দোলনকে সফল করে তুলি। কিন্তু যদি কোন ধরণের সমস্যা আমাদের মধ্যে অজানা স্বত্ত্বে সামনে এসে পড়ে আমাদের স্থানীয় নেতৃত্বাধীন নেতাদেরকেই কর্মীদের প্রতি সুনজর রাখতে হবে।

বিগত ইউপি নির্বাচনে শেখ হাসিনার হাতিয়ার হিসেবে যোগ্য ব্যক্তিকে বাছাই করে নিলে ইনশাআল্লাহ আওয়ামীলীগ বিজয়ী হতো।

কিন্তু কিছু অযোগ্য নেতার কারনে বিগত নির্বাচনে আমাদের এই অবস্থা। কিন্তু অদক্ষতার কারনে দল ক্ষমতায় থাকার পরও কুচাই আজ আমাদের অন্ধের মতো চলতে হচ্ছে। তিনি আরও বলেন, কুচাই ইউনিয়নে অনেক সংখ্যালঘু পরে আছে অসহায়ভাবে কিন্তু তাদের খোঁজ খবর রাখার মতো কোন নেতাকে দেখা যায় না। তাই আমাদের দায়িত্ব তাদেরকে যথাযথভাবে মূল্যায়ন করা।

এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম মনসুর, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মজনু হোসেন, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক গোলজার আহমদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার সহ সভাপতি বাহার ইকবাল, জেলা কৃষকলীগের সহ-সভাপতি খলকু মিয়া, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শওকত মিয়া, আওয়ামী লীগ নেতা স্বপন গোস্বামী, দক্ষিণ সুরমা উপজেলার যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাহের আহমদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা দিলোয়ার হোসেন, সাইদুর রহমান, রাকীব আহমদ, আকবর আলী, আফসর আহমদ লিপু, আব্দুল হাদী, এপলু আহমদ, নাহিদ আহমদ, অর্ণব হাসান, ফাহিম আহমদ প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬২১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031