শিরোনামঃ-

» ওসমানী বিমানবন্দরে আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়াকে সংবর্ধনা

প্রকাশিত: ২৩. সেপ্টেম্বর. ২০১৬ | শুক্রবার

সিলেট বাংলা নিউজ:: জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে মোনেম বলেছেন, বাংলাদেশ এখন বিশ্বের কাছে একটি বিস্ময়ের নাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে এখন মাথা উচু করে দাড়িয়েছে। একটি সুখী ও সমৃদ্দশালী সোনার বাংলাদেশ গড়তে তাই সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা এখন আর দুর্লভ কিছু নয়। জননেত্রী শেখ হাসিনার অসাধারণ নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে পৌছে গেছে।

তিনি বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শিতায় বাংলাদেশ ডিজিটাল হয়েছে। অর্থনৈতিক মুক্তি ও দারিদ্র বিমোচনে এই দেশ এখন বিশ্বের কাছে রোল মডেল।

প্রসঙ্গক্রমে তিনি বলেন, আ’লীগ নেতা এস এম নুনু মিয়া আওয়ামী পরিবারের নিবেদিত প্রাণ ব্যক্তিত্ব। দীর্ঘদিন ধরে তিনি মানুষের কল্যাণে রাজনীতি করে যাচ্ছেন।

আর আজ এই আনন্দঘন মুহুর্তে তাকে যে গুরু দায়িত্ব প্রদান করা হয়েছে আমরা আশাবাদী তিনি তার যথাযথ মর্যাদা রাখবেন।

কেননা এসএম নুনু মিয়া মানবিক গুণাবলী সম্পন্ন একজন বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী ও কারানির্যাতিত নেতা।

তিনি বৃহস্পতিবার দুপুরে সিলেট এম.এ.জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য এসএম নুনু মিয়াকে প্রদত্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে এসএম নুনু মিয়াকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংকের পরিচালক মনোনীত হওয়ায় তাকে এই সংবর্ধনা প্রদান করেন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বিসিবির পরিচালক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের সভাপতিত্বে ও সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তির সামগ্রিক পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন এসএম নুনু মিয়া।

এসময় আবেগাপ্লুত কন্ঠে নুনু মিয়া বলেন, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীর সাথে আমার হৃদয়ের সম্পর্ক। সবাই আমাকে যেভাবে ভালবাসেন সেজন্য আমি তাদের কাছে চির কৃতজ্ঞ।

আজকে আমার একটি শুভমুহুর্তে তীব্র গরম উপেক্ষা করে সর্বস্থরের নেতাকর্মী যেভাবে আমার প্রতি সহানুভূতি ও ভালবাসা দেখিয়েছেন তা ভুলার মত নয়।

তিনি বলেন, জাতির জনক তনয়া দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিশ্ববরেণ্য অর্থনীতিবিদ অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের আন্তরিকতায় সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংকের পরিচালক পদের গুরুদায়িত্ব পেয়েছি।

এই দায়িত্বে প্রতি আমি সর্বদা শ্রদ্ধাশীল থেকে দেশ ও জাতির কল্যাণে নিবেদিত থাকবো।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক কাউন্সিলর আব্দুল খালিক, আওয়ামী লীগ নেতা জুবের খান, সাবেক ছাত্রনেতা বেলাল খান, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ এফ এম রুহুল আনাম মিন্টু, খাদিমপাড়া ইউয়িনয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান জেলা যুবলীগ নেতা এডভোকেট আফসর আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আলম হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ও মদন মোহন কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি জাহাঙ্গীর চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহেল আহমদ সাহেল, আনিসুজ্জামান আনিস, শামসুল ইসলাম মিলন, সাবেক মহানগর ছাত্রলীগ নেতা রাহাত তরফদার, এমরুল হাসান, লাহিন আহমদ, ইমামুর রহমান লিটন, আনিসুর রহমান তিতাস, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা এমদাদুল হক জাহেদ, নুর মোহাম্মদ বাবু, তোফায়েল আহমদ, আনিস আহমদ, কয়েস আহমদ, শহীদ অপু, আমির হোসেন, রাজেশ সরকার, এমদাদ হোসেন ইমু, রূপম আহমদ, খোয়াজ আলী কয়েছ, রেজা হাসান, বদরুল আলম তুহিন, রকি দে, বাপ্পী দাস, শাকারিয়া হোসেন শাকির, সাইদুর রহমান, সুমেল আহমদ, সেলিম আহমদ, আদিল ইসলাম, আরিফ চৌধুরী, মারুফ মির্জা, ইমরান আহমদ, রাফাত আহমদ, রাহাত তাফাদার, আবুল হোসেন, প্রমুখ।

বার্তা প্রেরক

আবুল মোহাম্মদ
মোবাইলঃ ০১৭১৮-১৯৭৫৭৬
তাং- ২২-০৯-২০১৬

এই সংবাদটি পড়া হয়েছে ৫৫৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031