শিরোনামঃ-

» দেশব্যাপী সন্ত্রাস, জঙ্গীবাদ প্রতিরোধ ও জাতীয় শোকদিবস উপলক্ষে কানাইঘাটে আলোচনা সভা

প্রকাশিত: ২৮. আগস্ট. ২০১৬ | রবিবার

সিলেট বাংলা নিউজ কানাইঘাট থেকে ইকবাল হোসাইন:: কানাইঘাটে ৫নং বড় চতুল ইউ.পি আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত দেশব্যাপী সন্ত্রাস, জঙ্গীবাদ প্রতিরোধ ও জাতীয় শোকদিবস উপলক্ষে সোমবার (২৮/০৮/২০১৬ইং) বিকাল ৪ ঘটিকায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

৫নং বড় চতুল ইউ.পি আওয়ামী লীগের সভাপতি মুবাশ্বির আলী চাচাই-এর সভাপতিত্বে বড়চতুল ইউ.পি ছাত্রলীগের আহবায়ক নাইম আহমদ ও যুবলীগের আহবায়ক জাহেদুল ইলাম রুবেল-এর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুর রহমান চৌধুরী একাত্তরের সকল শহীদ ও ১৫ আগষ্টে নিহত বঙ্গবন্ধু পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বলেন “শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ১৪ মেগওয়াট বিদ্যুত উৎপাদন ও ৫০ হাজার মেট্রিক টন চাল বিক্রি করতে সক্ষম হয়েছে।

পক্ষান্তরে বিএনপি-জামাত জোট সরকার দেশকে শোষণ করেছিল ও বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল।

ইসলামে জঙ্গিবাদের স্থান নেই। বঙ্গবন্ধুকে জাতি ভুলেনি, আজও বঙ্গবন্ধুর নামে পাড়া-মহল্লায় মিলাদ হয় কারণ তিনি জাতির কল্যাণ করেছেন।

এছাড়াও বক্তব্য রখেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোশতাক আহমদ পলাশ, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের আহবায়ক লুৎফুর রহমান সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031