শিরোনামঃ-

» জঙ্গি দমনে সরকারকে সহযোগিতা করুন : বনপা

প্রকাশিত: ১৪. জুলাই. ২০১৬ | বৃহস্পতিবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র নেতৃবৃন্দ সন্ত্রাস নির্মুল জঙ্গিবাদ দমন করার জন্য বিবৃতি প্রদান করেছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ উল্লেখ করেন, বর্তমান সরকারের সাফল্যকে ম্লান করার জন্য সু-পরিকল্পিত ভাবে দেশীয় ও আন্তজাতিক একটি চক্র দেশে অস্থিরতা সৃষ্টির জন্য অশুভ তৎপরতা শুরু করেছে। স্বঘোষিত জঙ্গিরা ইতোমধ্যে কয়েকটি সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে পবিত্র ইসলাম কে প্রশ্নবিদ্ধ করার অপ্রয়াস চালাচ্ছে।

অথচ পবিত্র কোরআন মজিদে মহান আল্লাহ রাব্বুল আলামীন উল্লেখ করেছেন, “একজন নিরিহ মানুষকে হত্যা করার অর্থ হলো সমগ্র মানবজাতিকে হত্যা করা।”

মহানবী (সা.) রমজান মাসে যুদ্ধ কিংবা খুন-খারাবি নিষেধ করেছেন। দুর্ভাগ্য জনক হলেও সত্য পবিত্র রমজান মাসে গুলশানে সন্ত্রাসী হামলা চালিয়ে দেশী-বিদেশী হত্যার মাধ্যমে পবিত্র ইসলামকে কলংকিত করার অপচেষ্টা চালিয়েছে।

যারা নিরিহ মানুষকে হত্যা করে তারা ইসলামের শত্রু। দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সন্ত্রাস ও জঙ্গি বিরোধী যে অভিযান শুরু করেছেন তা সর্বাত্মক সহযোগিতা করার জন্য আমরা “বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা”র সকল সদস্য ও দেশবাসীকে আহ্বান জানাই।

সেই সাথে যে কোন মূল্যে দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ থাকারও আহ্বান জানাই। আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য বদ্ধ পরিকর।

বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন, জাতীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র প্রধান উপদেষ্টা তরুণ প্রযুক্তিবিদ ড. জানে আলম রাবিদ, বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন, সহ-সভাপতি মুহিত চৌধুরী, নির্মল বড়ুয়া মিলন, রাজু আহমেদ দিপু, মিজানুর রহমান হেলাল, তারেকুজ্জামান খান, সাধারণ সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জি. রোকমুনুরজামান রনি, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. মুজাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ প্রদীপ বড়ুয়া জয়, সমাজ কল্যাণ সম্পাদক সরকার রুহুল আমীন, সহ-সাংগঠনিক সম্পাদক এম, সাইফুর রহমান তালুকদার, জুঁই চাকমা, ওবায়দুল হক আবু চৌধুরী, ওয়ালী উল্লাহ খান, প্রকৌশলী রায়হানুল ইসলাম, সেলিম ভান্ডারী, খলিল উদ্দিন ফরিদ, প্রদীপ ঘোষাল তপু, মুরাদ হোসেন, ইকরামুল হক বেলাল, সদস্য সুলাইমান মেহেদী হাসান, মিলাদ উদ্দিন মুন্না, বিপ্লব চাকমা, জসিম উদ্দিন,সাকিব হাসান, সানোয়ার হোসেন সানু সহ সকল কর্মকর্তা ও সদস্যগণ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৬৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031