শিরোনামঃ-

» জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ১২. নভেম্বর. ২০২৩ | রবিবার

ডেস্ক নিউজঃ

ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর উদ্যোগে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস, সিলেট এর আয়োজনে এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সিলেট জেলা পর্যায়ে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ২০২৩’ এবং ’বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২৩’ এর ফাইনাল খেলা এবং সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান রবিবার (১২ নভেম্বর) সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ২০২৩’ এর সিলেট সদর উপজেলা বালক (অনূর্ধ্ব-১৭) ফুটবল দল বনাম সিলেট সিটি কর্পোরেশন বালক (অনূর্ধ্ব-১৭) ফুটবল দল এর মধ্যকার ফাইনাল খেলা নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হয় এবং পরবর্তীতে সিলেট সিটি কর্পোরেশন বালক (অনূর্ধ্ব-১৭) ফুটবল দল টাইব্রেকারে ৪-৩ গোলে সিলেট সদর উপজেলা বালক (অনূর্ধ্ব-১৭) ফুটবল দলকে হারিয়ে বিজয়ী হয় তথা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ’বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২৩’ এর ফাইনাল খেলায় সিলেট সদর উপজেলা বালিকা (অনূর্ধ্ব-১৭) ফুটবল দল ১-০ গোলে বিশ্বনাথ উপজেলা বালিকা (অনূর্ধ্ব-১৭) ফুটবল দলকে হারিয়ে বিজয়ী হয় তথা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।

ফাইনাল ম্যাচ পরবর্তী সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরস্কার বিতরণ করেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এ.এস.এম. কাসেম।

বিশেষ অতিথি সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, সিলেট জেলা ক্রীড়া অফিসার ও টুর্নামেন্ট কমিটির সদস্য-সচিব মোঃ নূর হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি), সিলেট এর উপ-পরিচালক মোঃ আব্দুল কাদের, সিলেট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক হানিফ আলম চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য সমর চৌধুরী, দীপাল কুমার সিংহ ও হাজী মিলাদ আহমদ, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাসিনা মহিউদ্দিন শীরু, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মোঃ সিরাজ উদ্দিন, ১ম বিভাগ ফুটবল লীগ কমিটির সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল এবং সদস্য আক্কাছ উদ্দিন আক্কাই, রুবেল আহমদ নান্নু, এহতেশামুল হাসান লয়েছ, আজাদুর রহমান চঞ্চল ও রাফায়েত মালিক রাফি, সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এইচ.এম.এ. মালীক ইমন, কানাইঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ মাসুক আহমদ, বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আবুল হোসেন খসরু, সিলেট জেলা ফুটবল দলের সাবেক কোচ প্যারিস আহমদ প্রমুখ।

‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২৩’ এর প্রদানকৃত পুরস্কার সমূহ:

প্লেয়ার অব দ্যা ফাইনাল (সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার ২,০০০ টাকা): সিলেট সদর উপজেলা বালিকা অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের ১৪নং জার্সিধারী খেলোয়াড় লিমা আক্তার। সর্বোচ্চ গোলদাতা (সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার ২,৫০০ টাকা): দক্ষিণ সুরমা উপজেলা বালিকা অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের ১০নং জার্সিধারী খেলোয়াড় মারিয়া আক্তার হেলন।

প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট (সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার ৩,০০০ টাকা) : বিশ্বনাথ উপজেলা বালিকা অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের ১০ নং জার্সিধারী খেলোয়াড় তুষ্টি রানী দাস।

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ২০২৩’ এর প্রদানকৃত পুরস্কারসমূহ:

প্লেয়ার অব দ্যা ফাইনাল (সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার ২,০০০ টাকা) : সিলেট সদর উপজেলা বালক অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের ০৭ নং জার্সিধারী খেলোয়াড় মুহিন মিয়া। সর্বোচ্চ গোলদাতা (সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার ২,৫০০ টাকা): সিলেট সদর উপজেলা বালক অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের ১২ নং জার্সিধারী খেলোয়াড় আমিনুল ইসলাম।

প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট (সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার ৩,০০০ টাকা) : সিলেট সিটি কর্পোরেশনের বালক অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের ৮নং জার্সিধারী খেলোয়াড় মুজাহিদ।

‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২৩’ এর চ্যাম্পিয়ন সিলেট সদর উপজেলা বালিকা (অনূর্ধ্ব-১৭) ফুটবল দলকে ব্যক্তিগত মেডেল ও চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করা হয়।

পাশাপাশি রানার-আপ বিশ^নাথ উপজেলা বালিকা (অনূর্ধ্ব-১৭) ফুটবল দলকে ব্যক্তিগত মেডেল ও রানার-আপ ট্রফি প্রদান করা হয়।

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ২০২৩’ এর চ্যাম্পিয়ন সিলেট সিটি কর্পোরেশন বালক (অনূর্ধ্ব-১৭) ফুটবল দলকে ব্যক্তিগত মেডেল ও চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করা হয়।

পাশাপাশি রানার-আপ সিলেট সদর উপজেলা বালক (অনূর্ধ্ব-১৭) ফুটবল দলকে ব্যক্তিগত মেডেল ও রানার-আপ ট্রফি প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৫ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930