শিরোনামঃ-

» বিবিআইএস এ আইজিসিএসই গ্রাজুয়েশন সিরিমনি অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪. অক্টোবর. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

বৃটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ইন্টারন্যাশনাল জিসিএসই গ্রাজুয়েশন সিরিমনি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই গ্রাজুয়েশন সিরিমনির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বৃটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের এক্সিকিউটিভ ডাইরেক্ট কয়ছর জাহান কয়ছর বলেন, জীবনের সবখানে সততা বজায় রাখবে, তবেই জীবনে সফল হতে পারবে। তিনি বলেন, লেখাপড়া করে মানুষের উপকারের জন্য কাজ কর। শিক্ষা গ্রহণ করে যদি অন্যের দুঃখ লাঘব করতে না পার, তাহলে সে শিক্ষা প্রকৃত শিক্ষা নয়।

এসময় বাংলাদেশ কমার্স ব্যাংকের সাবেক পরিচালক ও বিবিআইএস পরিচালনা পর্ষদের সিনিয়র ভাইস চেয়ারম্যান ফজলুর রহমান বলেন, বিবিএইএসএর শিক্ষার্থীরা বিশ্বব্যাপী বিভিন্ন স্বনামধন্য বিশ্ববিদ্যালয় অধ্যয়ন শেষে নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত হচ্ছে। তোমাদেরকেও তারই ধারাবাহিকতা রক্ষা জীবনে প্রতিষ্ঠিত হতে হবে।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদ বলেন, শুধু অ্যাকাডেমিক বিষয়ে আটকে না থেকে সব বিষয়ে পড়াশোনা করতে হবে। নিজের মেধাকে বিকশিত করে বিশ্ব জয় করতে হবে।

শিক্ষক সৈয়দ মেহেদী মাহবুব ও তানিয়া ফেরদৌসের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিবিআইএসএর বোর্ড অব ডিরেক্টর মো. শফিক উদ্দিন, মাওলানা এ কাদির খান ও সৈয়দ সাইফ আহমদ, চিফ অ্যাকাউন্টেন্ট এন্ড এডভাইজার মুহতাসিমা কাওসার এবং চিফ কো-অর্ডিনেটর আবদুল্লাহ আল নাহিয়ান। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিনিয়র শিক্ষক বিজিত দেব রায়।

বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ এ.কে মাহমুদুল হক, সিনিয়র শিক্ষক নাহিদা আক্তার, শিক্ষার্থী আফসানা উদ্দিন, তৌহিদা, ফারহা তাসনিম তানিশা। ভেলিডেকটেরিয়ানের বক্তব্য রাখেন, তাহিয়া উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষক মো. আলাউর রহমান। শিক্ষক প্রিয়াংকা দেব ও রাহুল পদ দে সরকারের তত্ত্বাবধানে জাতীয় সঙ্গীত পরিবেশিত হয়।

এডেক্সেল হাই এচিবার ও ডেইলি স্টার এ্যাওয়ার্ডিদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথিবৃন্দ।

উপস্থিত ছিলেন, সিনিয়র শিক্ষক নাজভীন আক্তার, তাহমিনা শফিক। এছাড়াও কলেজের সকল শিক্ষকমন্ডলী, অভিভাবক সহ শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, সিনিয়র শিক্ষক মো. সুমন আল মাহমুদ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৭ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031