শিরোনামঃ-

» সিসিক’র উন্নয়ন বিষয়ে আনোয়ারুজ্জামানকে প্রিন্সেস ফাউন্ডেশনের আশ্বাস

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২৩ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বার্মিংহাম সিটি ইউনিভার্সিটি ও প্রিন্সেস ফাউন্ডেশনের যৌথ প্রজেক্ট ‘গ্রামের হাওরে’র তৃতীয় বর্ষপুর্তি উপলক্ষে যুক্তরাজ্যের প্রিন্সেস ফাউন্ডেশনের প্রতিনিধি ভিক্টোরিয়া হব ডে এখন সিলেটে অবস্থান করছেন।

তিনি আজ বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল ১০টার দিকে সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে তার পাঠানটুলাস্ত বাসভবনে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এসময় শাবিপ্রবি ও সিসিক এবং প্রিন্সেস ফাউন্ডেশনের যৌখ উদ্যোগে সিলেট মহানগরীর ভবিষ্যৎ উন্নয়ন সম্ভাব্যতা বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

আলোচনাকালে ভিক্টোরিয়া বলেন, সিলেট নগরীকে একটা পরিকল্পিত সম্ভাবনাময় নগরী হিসেবে গড়ে তোলার জন্য প্রিন্সেস ফাউন্ডেশন এবং সিলেট সিটি করপোরেশন যৌথভাবে কাজ করবে।

এছাড়াও তিনি নগর উন্নয়নে সিলেটের প্রবাসীরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলেও মন্তব্য করেন। সেক্ষেত্রে প্রবাসী বিনিযোগ বান্ধব পরিবেশ তৈরি করতে নবনির্বাচিত মেয়রের প্রতি আহ্বান জানান।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী তার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী ৪টি বিশ্বমানের স্কুল স্থাপনের ব্যাপারে প্রিন্সেন ফাউন্ডেশনের সহযোগীতা চেয়েছেন।

জবাবে ভিক্টোরিয়া হব মেয়রের উদ্যোগকে স্বাগত জানিয়ে স্কুল প্রতিষ্ঠা ও পরিচালনায় প্রিন্সেস ফাউন্ডেশনের সার্বিক সহযোগীতার আশ্বাস দিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৮২ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930