শিরোনামঃ-

» নগরীতে কাউন্সিলর মুনিমের সম্মানে শোডাউন; ১৪নং ওয়ার্ডবাসীর ভালোবাসার ঋণ শোধ হবার নয়

প্রকাশিত: ০৪. জুলাই. ২০২৩ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের চার বারের নির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব নজরুল ইসলাম মুনিম ঢাকাস্থ প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হল থেকে শপথ গ্রহণ শেষে মঙ্গলবার (৪ জুলাই) বিকেলে বিমান যোগে ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছলে শত শত নারী-পুরুষ শিশু সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাঁকে বিপুলভাবে সংবর্ধনা জানান।

ফুলে ফুলে নজরুল ইসলাম মুনিমকে হৃদয় নিংড়ানো ভালোবাসায় সিক্ত করেন তারা। এর আগে কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমের ছড়ারপারস্থ বাসা এলাকা থেকে শত শত মোটরসাইকেল সহ গাড়ির বহর নিয়ে নজরুল ইসলাম মুনিমকে বরণ করতে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সমবেত হন ১৪নং ওয়ার্ডের কৃতজ্ঞ মানুষ। বিকেল ৪টার দিকে বিমান এসে পৌঁছে। পরে তিনি সমবেত জনতার সামনে এসে দাঁড়ান ও কোলাকুলি করে ভালোবাসা বিনিময় করেন।

এসময় শত শত মানুষ মুমিন ভাই মুমিন ভাই স্লোগানে বিমান বন্দর এলাকা মুখরিত করে তুলেন। সংবর্ধনার জবাবে কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম বলেন, ১৪নং ওয়ার্ডবাসী আমাকে যে সম্মান ও ভালোবাসা উপহার দিয়েছেন তার জন্য আমি চিরকৃতজ্ঞ। ওয়ার্ডবাসীর ভালোবাসার ঋণ শোধ হবার মতো নয়। তিনি বলেন, মহান রাব্বুল আলামীনের দয়া আর ওয়ার্ডবাসীর মহামূল্যবান রায়ে আমি চতুর্থ বারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছি। আমার এই বিজয় আমার প্রাণপ্রিয় ওয়ার্ডবাসীকে উৎসর্গ করলাম।

তিনি আরো বলেন, ১৪নং ওয়ার্ডবাসী তাদের অন্তরে আমাকে স্থান দিয়েছেন এটা আমার জন্য একটি বিরাট অর্জন। আমি ওয়ার্ডবাসীর দেওয়া ভালোবাসা আর স্নেোশীষকে গভীর শ্রদ্ধার সাথে অন্তরের গভীরে গেঁথে রাখব। আমি কাউন্সিলর হিসেবে একজন সেবক, ভাই, বন্ধু ও স্বজন হয়ে আপনাদের সুখে-দুঃখে আজীবন পাশে থাকতে চাই।

তিনি কষ্ট করে তাঁকে বিপুলভাবে সংবর্ধনা প্রদানের জন্য ওয়ার্ডবাসীকে ধন্যবাদন জ্ঞাপন করেন ও তাদের সুন্দর সফল জীবন কামনা করেন। মোটর শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ছড়ার পারে এসে শেষ হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৯২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031