শিরোনামঃ-

» দ্বীন ও ইনসানের সেবায় আল ইসলাহ নেতৃবৃন্দকে এগিয়ে আসতে হবে : আল্লামা হুছামুদ্দিন চৌধুরী

প্রকাশিত: ০২. ডিসেম্বর. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি হযরত আল্লামা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলি বলেছেন, দ্বীনের জন্য, সত্যের জন্য, আদর্শের জন্য রক্ত দিতে পারে এমন একটি সংগঠনের নাম বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ।

মহানবী (সা.)-এর আদর্শের জন্য, সাহাবায়ে কেরাম ও আউলিয়ায়ে কেরামের প্রদর্শিত পথে প্রাণোৎসর্গ করতে আল ইসলাহ কর্মীরা প্রস্তুত থাকে। সঠিক আদর্শ পৃথিবীর বুকে প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত থামবে না এ কাফেলা।

তিনি আরও বলেন দ্বীন ও ইনসানের সেবায় আল ইসলাহ নেতৃবৃন্দকে এগিয়ে আসতে হবে। আমাদের মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। লেখাপাড়ার পাশাপাশি তাযকিয়া নাফস তথা আত্মাকে পরিশুদ্ধ করতে হবে। প্রিয়নবী (সা.)-এর সাথে সম্পর্কোন্নয়ন করতে হবে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) চন্ডিপুলস্থ উপহার কমিউনিটি সেন্টারে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ দক্ষিণ সুরমা উপজেলা আহবায়ক কমিটি কর্তৃক আয়োজিত “উপজেলা কাউন্সিল ও উপজেলার অন্তর্ভুক্ত সকল ইউনিয়নের অভিষেক ‘২১” আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আহবায়ক কমিটির সভাপতি হাফিজ মাওলানা আব্দুস শহিদের সভাপতিত্বে ও সদস্য সচিব মাওলানা মো: আশরাফ আলী এবং সদস্য আবু তালেব মুর্শেদের যৌথ সঞ্চালনায় কাউন্সিল ও অভিষেক অনুষ্ঠানে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আল ইসলাহ সভাপতি মাওলানা আবু জাফর মুহাম্মদ নুমান, সিলেট জেলা আল ইসলাহ সহ-সভাপতি মাওলানা শেহাব উদ্দিন আলীপুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় সাবেক সভাপতি মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী, আল ইসলাহ কেন্দ্রীয় পরিষদের সদস্য মাওলানা রফিকুল ইসলাম খান, সিলেট জেলা আল ইসলাহ এর সাধারণ সম্পাদক মাওলানা ছালেহ আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ফয়জুল আলম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আব্দুল মালিক, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাবেক সভাপতি মাওলানা ফখরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাহবুবুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলা আল ইসলাহ যুগ্ম আহ্বায়ক আব্দুল মছব্বির, দক্ষিণ সুরমা আল ইসলাহ আহ্বায়ক কমিটির সদস্য হাফিজ আনহার, আহবায়ক কমিটির সদস্য হাফিজ আব্দুর রহিম, দক্ষিণ সুরমা উপজেলা আল ইসলাহ এর সদস্য মাওলানা আবুল হুসেন, মোগলা বাজার থানা তালামীযের সভাপতি ইমরান আহমদ সুফি, দক্ষিণ সুরমা থানা তালামীযের সভাপতি আব্দুর রাজ্জাক সাজু প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলার আওতাধীন সকল ইউনিয়নের সভাপতি ও সেক্রেটারিবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০ বার

Share Button

Callender

January 2022
M T W T F S S
« Dec    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31