শিরোনামঃ-

» ফিলিস্তিনীর ভূ-খন্ড জবর দখলের প্রতিবাদে জাতীয় সুন্নী ওলামা মাশয়েখ পরিষদের ইসলামগঞ্জ বাজারে মানববন্ধন

প্রকাশিত: ২৯. মে. ২০২১ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

মুসলমাদের প্রথম ক্বিবলা আকসা হতে ইহুদি সশন্ত্র বাহিনী প্রত্যার এবং সন্ত্রাসী ইসরাইলি ইহুদি কর্তৃক ফিলিস্তিনী ভূ-খন্ড জবর দখলের প্রতিবাদে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত স্বাধীনতা স্বপক্ষে ওলামা মাশায়েখদের নিয়ে গঠিত বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশয়েখ পরিষদ সিলেট জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ অনুষ্ঠিত হয়।

শনিবার (২৯ মে) সিলেট সদর উপজেলা ইসলামগঞ্জ বাজার মুক্তিযোদ্ধা অফিস সংলগ্ন পয়েন্টে এলাকায় মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশয়েখ পরিষদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পুরান কারারুকা দখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সুপার মাওলানা মোহাম্মদ এরশাদ খান তালুকদার এর সভাপতিত্বে ও পুরান কারারুকা দাখিল মাদ্রাসার ছাত্র মো: লিয়াকত খানের পরিচালনায়, মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ সিলেট জেলার সভাপতি মাওলানা আব্দুন নূর।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা বুরহান উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মো: মানিক মিয়া, বীর মক্তিযোদ্ধা হাজী আসক আলী, বীর মুক্তিযোদ্ধা ওয়ারিছ আলী, এলাকার বিশিষ্ট মুরব্বী সাবেক ইউপি সদস্য গোলাম মাহমুদ, ইলিয়াস আলী কালাই, আলাউদ্দিন, মুক্তিযোদ্ধা সন্তান হাজী মঈন উদ্দিন, আব্দুল মনাফ।

অন্যান্যদের মাঝে উপস্থিত বক্তব্য রাখেন, বিশিষ্ট মুরব্বী আব্দুস শুক্রর, নুরুল হক, সিরাজ উদ্দিন, শুক্রর আলী, আব্দুল মন্নান, আনফর আলী, কুতুব উদ্দিন, মোতুজ্জা আলী, মেম্বার জমির আলী।

এসময় আরোও উপস্থিত ছিলেন, সালমান আহমদ, আব্দুর রহমান, মোছাইদ, বদরুল রহমান, কামরান, হাবিবুর রহমান, আব্দুল কালাম, কামরান, রায়হান আহমদ, হাবিবুর, সাইফুর রহমান, সুহেল আহমদ, শরিফ আহমদ সহ পুরান কারারুকা দাখিল মাদ্রাসার ছাত্র ও এলাকার মুরব্বী এবং যুবকরা প্রমুথ।

মানববন্ধনে বক্তারা বলেন, ইসরাইলীদের ববর্র হামলায় অসহায় ফিলিস্তিনির সাধারন নাগরিকদের হত্যা ও শিশু, মহিলা সহ নির্বিচারে গনহত্যার বিচার চাই। ফিলিস্তিনী ভূ-খন্ড ফিরিয়ে দেতে হবে।

তারা আরোও বলেন জাতিসংঘ ও আই সি আরবলীগ ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থাকে উদ্দেশ্য করে বলেন, ফিলিস্তিনের স্বাধীন তা নিশ্চত করতে আপনাদের হস্তক্ষেপ কামনা করি।

বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে বলেন, ফিলিস্তিনের সংকটময় সময়ে তিনি বাংলাদেশ থেকে ঔষধ ও চিকিৎসা সামগ্রী সহ নগদ অর্থ প্রেরন করে নির্যাতিত ফিলিস্তিন মুসলমানদের পাশে দাড়িয়ে, সারাবিশ্বে প্রশংসীত হয়েছেন। এজন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাচ্ছেন তারা।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১৩ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031