শিরোনামঃ-

» সাবেক সাংসদ সেলিমের মৃত্যুতে গোয়াইনঘাট সাহিত্য পরিষদের শোক

প্রকাশিত: ০৬. মে. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
সীমান্তবর্তী এলাকা সিলেট -৪ (গোয়াইনঘাট -জৈন্তাপুর, কোম্পানিগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী  কমিটির সহ সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে গোয়াইনঘাট সাহিত্য পরিষদ।
বৃহস্পতিবার (৬ মে) এক বার্তায় সংগঠনের পক্ষ থেকে এ শোক প্রকাশ করা হয়।
সাহিত্য পরিষদের সভাপতি কবি ও প্রকৌশলী সম্রাট তারেক এবং সাধারণ সম্পাদক লোকমান হাফিজ এক শোক বার্তায় বলেন, দিলদার হোসেন সেলিম ছিলেন একজন জনবান্ধব নেতা। শিক্ষা, সাহিত্য সংস্কৃতির প্রতিটি ক্ষেত্রে তাঁর রয়েছে অসামান্য অবদান। আমরা তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য, দিলদার হোসেন সেলিম বুধবার (৫ মে) রাত পৌনে ১০টার দিকে সিলেট মাউন্ড এডোরা হসপিটালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি দীর্ঘদিন ধরে প্যারালাইসিস সহ নানা রোগে ভোগছিলেন। সম্প্রতি চিকিৎসা শেষে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। মঙ্গলবার (৪ মে) রাতে শারীরিক অবস্থার অবনতি ঘটলে এবং শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে সিলেট মাউন্ড এডোরা হসপিটালে ভর্তি করা হয়। সেখানেই তিনি বুধবার রাত পৌনে ১০টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৬ বার

Share Button

Callender

June 2021
M T W T F S S
« May    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930