শিরোনামঃ-

» সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর ২০২১-২০২৩ মেয়াদের নতুন পরিচালনা পর্ষদ গঠন

প্রকাশিত: ৩০. মার্চ. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ
গত ৬ ফেব্রয়ারি, ২০২১ এসএমসিসিআই এর ২০২১-২০২৩ দ্বি-বার্ষিক মেয়াদের পরিচালনা পর্ষদ নির্বাচনের জন্য তফসিল ঘোষনা করা হয়।
তফসিল ঘোষনা করেন, নির্বাচন কমিশনার এডভোকেট মাহফুজুর রহমান।
ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে অর্ডিনারী শ্রেণী থেকে ১১ জন এবং এসোসিয়েট শ্রেণী থেকে ১০ জনের একটি মাত্র প্যানেল হওয়ায় নির্বাচন কমিশনার ঘোষিত প্যানেলকে নির্বাচিত ঘোষনা করা হয়।
গত ২৮ মার্চ, ২০২১ রবিবার সন্ধ্যা ৭টার সময় এসএমসিসিআই এর কনফারেন্স হলে নির্বাচন কমিশনার এডভোকেট মাহফুজুর রহমানের সভাপতিত্বে এসএমসিসিআই এর ২০২১-২০২৩ মেয়াদের জন্য অফিস বিয়ারার নির্বাচনী সভা অনুষ্টিত হয়।
সভায় নব নির্বাচিত ২১জন পরিচালকদের মধ্য থেকে বিনা প্রতিদ্ধন্দিতায় ২০২১-২০২৩ মেয়াদের জন্য সভাপতি হিসেবে আফজাল রশীদ চৌধুরী, ১ম সহ-সভাপতি হিসাবে মো: আব্দুল জব্বার জলিল, সহ-সভাপতি হিসেবে খায়রুল হোসেন এবং কোষাধ্যক্ষ হিসেবে আলীমুছ ছাদাত চৌধুরী নির্বাচিত হন।
পরিচালনা পর্ষদের নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, পরিচালক- হাসিন আহমদ, মো: মাহমুদ বকস রাজন, শফিউল আলম চৌধুরী, মো: হুরায়রা ইফতার হোসেন, কাজী মকবুল হোসেন, জিয়াউল গণী আরিফীন, মোহাম্মদ কফিলুর রহমান, সুমেয়াত নুরী চৌধুরী, মুয়াম্মীর হোসেন চৌধুরী, মো: মুহিতুল বারী রহমান, মুনতাসির আলী, রেজাউল হাসান জাকারিয়া, মো: সিদ্দিকুর রহমান, অজয় কুমার ধর, মো: মাহমুদুর রহমান, শান্তনু দত্ত, কল্লোল আহমদ।
সভায় নির্বাচনী বোর্ড ও আপীল বোর্ডের সকল সদস্যবৃন্দ ও এসএমসিসিআই এর সদ্য বিদায়ী পরিচালনা বোর্ডের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় নির্বাচন কমিশনার অফিস বিয়ারার নির্বাচন কাজ সম্পন্ন হওয়ার পর নব নির্বাচিত পরিচালনা পর্ষদের হাতে ক্ষমতা ও দায়িত্ব হস্তান্তর করেন।
সভায় সভাপতি এডভোকেট মাহফুজুর রহমান সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর পরিচালনা পর্ষদ নির্বাচন পরিচালনা দ্বায়িত্ব প্রদান করায় নির্বাচনী বোর্ড ও আপীল বোর্ডের পক্ষ থেকে এসএমসিসিআই কে ধন্যবাদ জানান।
তিনি বলেন, অত্যন্ত সৌহর্দপূর্ণ পরিবেশে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনের নির্বাচনের দায়িত্ব সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পেরে আমি অভিভুত। আমি আশা করবো এসএমসিসিআই এর নব নির্বাচিত পর্ষদ সিলেটের ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণ ও ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করবে।
তিনি এসএমসিসিআই এর যেকোন প্রয়োজনে কাছে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন এবং এসএমসিসিআই এর নব নির্বাচিত পরিচালনা পর্ষদের সফলতা কামনা করেন।
সভায় নব নির্বাচিত সভাপতি আফজাল রশীদ চৌধুরী বলেন, আমাকে পুনরায় সভাপতি নির্বাচিত করায় এসএমসিসিআই এর নব নির্বাচিত পরিচালনা পর্ষদের সকল সদস্যকে ধন্যবাদ জানান।
তিনি সদ্য বিদায়ী পরিচালকবৃন্দ ও বর্তমান পরিচালনা পর্ষদের সকল সদস্যদের সহযোগীতা কামনা করেন।
তিনি নির্বাচন কমিশনার সহ নির্বাচনী বোর্ড ও আপীল বোর্ডের সকল সদস্যকে ধন্যবাদ জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ২৮৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930