শিরোনামঃ-

» বিদেশ যাওয়ার চুক্তি করে তা ভঙ্গ করেছেন যাত্রী নায়েদ; মামলার প্রস্তুতি চলছে

প্রকাশিত: ১৭. মার্চ. ২০২১ | বুধবার

নিজস্ব রিপোর্টারঃ

ইউরোপের দেশ পর্তুগাল যাওয়ার জন্য সিলেটের বিশ্বনাথের আনরপুর বিশঘরের আব্দুর নুরের ছেলে যাত্রী নায়েদ আহমদ এ্যারাবিয়ান ইন্টারন্যাশনালের স্বত্তাধিকারি ব্যবসায়ী হাফিজ মোঃ আলাউদ্দিন সোহাগের সাথে ৯ লক্ষ টাকা সাব্যস্তক্রমে বিগত ২০২০ সালের ২৪ জানুয়ারি প্রয়োজনীয় শর্তের আলোকে একটি চুক্তিপত্র স্বাক্ষরিত হয়।

পরবর্তী সময়ে ইউরোপের দেশ ক্রোয়েশিয়া থেকে যাত্রী নায়েদ আহমদের নামে একটি ওয়ার্ক পারমিট ইস্যু হয়। যাত্রী নায়েদ আহমদ ক্রোয়েশিয়া যেতে আগ্রহী হন এবং ওয়ার্ক পারমিট পেপারে তিনি স্বাক্ষর প্রদান করেন।

কিন্তু দুর্ভাগ্যজনক বিষয় হলো, যাত্রী নায়েদ আহমদ আর কখনোই ব্যবসায়ী হাফিজ মোঃ আলাউদ্দিন সোহাগের সাথে যোগাযোগ করেননি।

বাধ্য হয়ে ব্যবসায়ী হাফিজ মোঃ আলাউদ্দিন সোহাগ যাত্রী নায়েদ আহমদের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি ক্রোয়েশিয়া যেতে অনাগ্রহ প্রকাশ করেন।

শুধু তাই নয়, নায়েদ ব্যবসায়ী হাফিজ মোঃ আলাউদ্দিন সোহাগের সাথে খুব খারাপ আচরণ করেন এবং বিভিন্ন হুমকি ধমকি প্রদান করেন যা উক্ত ব্যবসায়ীর মোবাইলে রেকর্ড আছে।

বিষয়টি জানার জন্য সিলেট বাংলা নিউজ প্রতিনিধি যাত্রী নায়েদ আহমদের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি তাঁর সাথেও খারাপ আচরণ করেন।

এমতাবস্থায়, আগামীকাল বৃহস্পতিবার (১৮ মার্চ) সিলেট জজকোর্টে ব্যবসায়ী হাফিজ মোঃ আলাউদ্দিন সোহাগ যাত্রী নায়েদ আহমদের বিরুদ্ধে একটি প্রতারণা মামলা করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৮০ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829