শিরোনামঃ-

» সদরে সভাপতি নিজাম-সম্পাদক হিরণ ও দক্ষিণ সুরমায় সভাপতি সাইফুল-সম্পাদক শামীম

প্রকাশিত: ২৫. নভেম্বর. ২০১৯ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন শেষে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

রবিবার (২৪ নভেম্বর) সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন।

এতে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলার ভারপ্রাপ্ত সভাপতি এড. লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান।

সদর উপজেলায় সভাপতি মনোনীত করা হয়েছে নিজাম উদ্দিন চেয়ারম্যানকে ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে মো. হিরণ মিয়া চেয়ারম্যানকে।

এরই ধারাবাহিকতায় ২৫ নভেম্বর দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে মুক্তিযোদ্ধা সাইফুল আলম সভাপতি ও এডভোকেট শামীম আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

উক্ত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলার ভারপ্রাপ্ত সভাপতি এড. লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি স্থানীয় সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ সহ জেলা নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

উভয় উপজেলার নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে ৩ দিনের মধ্যে ৭১ সদস্য কার্যকরি কমিটির প্রস্তাবিত পূর্ণাঙ্গ তালিকা জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জমাদানের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, দপ্তর সম্পাদক সায়ফুল আলম রুহেল, উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী যৌথ স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930