» জুন মাসেই নবশিখার ‘নাট্য ও সাংস্কৃতিক ভাবনায় বঙ্গবন্ধু’ উৎসব

প্রকাশিত: ১২. মে. ২০১৯ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ আগামী জুন মাসেই অনুষ্ঠিত হবে নবশিখা নাট্যদলের আয়োজনে ৬ দিনব্যাপী সাংস্কৃতিক ও নাট্য উৎসব। ২ পর্বে বিভক্ত করে প্রথম পর্বে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে ৩ দিন ব্যাপী সাংস্কৃতিক ভাবনায় বঙ্গবন্ধু ও ২য় পর্বে কবি নজরুল অডিটোরিয়ামে ৩ দিনব্যাপী নাট্য ভাবনায় বঙ্গবন্ধু উৎসব পালনের ঘোষণা দিয়েছে নবশিখা নাট্যদল সিলেট।

গত ৮ মে নবশিখা নাট্যদল তাদের প্রতিষ্ঠার ১৪ বছর পূর্ণ করে। এ উপলক্ষে শনিবার (১১ মে) নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এক ইফতার মাহফিলের মধ্যদিয়ে এ উৎসবের ঘোষণা দেয়া হয়।

নবশিখা নাট্যদলের সভাপতি রকিবুল হাসান রুমনের পরিচালনায় নবশিখা নাট্যদলের প্রতিষ্ঠাতা ধ্রুব জ্যোতি দে বলেন- নবশিখা নাট্যদল সিলেট অতীতে জাতীয় নাট্য উৎসব, ৩ দিনব্যাপী নাট্য উৎসবসহ বেশ কয়েকটি উৎসব সফল ভাবে আয়োজন করেছে। এর ধারাবাহিকতায় এবার আয়োজন করতে যাচ্ছে নাট্য ও সাংস্কৃতিক ভাবনায় বঙ্গবন্ধু উৎসব। সাংস্কৃতিক ভাবনায় বঙ্গবন্ধু পর্বের ৩ দিনের একদিন বঙ্গবন্ধুকে নিয়ে শিশুদের চিত্রাঙ্কন, বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা আবৃত্তি, বাউল গানে বঙ্গবন্ধু ও পরের ৩ দিনে বঙ্গবন্ধুকে নিয়ে নাটক প্রদর্শনী করা হবে। এসব কর্মসূচী পালনে সিলেটের নাট্যাঙ্গণসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- দিগন্ত থিয়েটারের সভাপতি দিবাকর সরকার শেখর, লিটল থিয়েটারের নাট্যকর্মী রুবেল আহমদ কুয়াশা ও নবশিখা নাট্যদলের সকল নাট্যকর্মীরা।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭ বার

Share Button

Callender

May 2019
M T W T F S S
« Apr    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031