» গোলাপগঞ্জে উজ্জল অ্যান্ড রাহাত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

প্রকাশিত: ২৪. এপ্রিল. ২০১৯ | বুধবার

মানসিক বিকাশে খেলাধুলার বিকল্প নেই : এ্যাড. লুৎফুর রহমান

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট লুৎফুর রহমান বলেছেন- বর্তমান সরকার খেলাধুলা বান্ধব সরকার। খেলাধুলা মানুষের মনকে উৎফুল্ল রাখে। খেলাধুলার মাধ্যমে যুবসমাজ বিভিন্ন অপকর্ম হতে দূরে থাকে।

শারিরীক ও মানসিক বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই। এ ধরনের ইউনিয়ন ভিত্তিক টুর্নামেন্ট থেকে ভালো ভালো খেলোয়াড় জাতীয় পর্যায়ে উঠে আসে এবং এলাকার সুনাম বয়ে আনবে।

বিশেষ অতিথির বক্তব্যে শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন বলেন- লেখাধুলাকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মরণ নেশা মাদককে মোকাবেলা করতে হলে লেখাধুলাকে প্রাধান্য দিতে হবে।

তিনি বলেন- সুন্দর দেহ ও মন গঠনে খেলাধুলার বিকল্প কোন নেই। এছাড়া তিনি ব্যক্তিগত তহবিল থেকে গোলাপগঞ্জের বাদেশ্বর ইউনিয়নের শেখপুর গ্রামের খেলার মাঠের উন্নয়নে দুই লাখ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন।

সিলেটের গোলাপগঞ্জে ২য় উজ্জল অ্যান্ড রাহাত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার লুৎফুর রহমানের সভাপতিত্বে ও টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ব্রাজিল যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম, ফেঞ্জুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উত্তর ফেঞ্জুগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এমরান উদ্দিন, ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান জিলাল উদ্দিন, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীঅলীগের সভাপতি আব্দুস সামাদ জিলু।

এছাড়াও উপস্থিত ছিলেন- মীরগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি নাছির উদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মিজানুর রহমান মিজান, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল, ব্রাজিল যুবলীগের সাধারন সম্পাদক সামি মোহাম্মদ, ছাত্রলীগ নেতা জাবেদ আহমদ প্রমুখ।

বিকেল ৪টায় ফাইনাল খেলায় ভাদেশ্বর ফুটবল একাদশ ২-১ গোলে মানিক কোন নিউ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৮ বার

Share Button

Callender

April 2019
M T W T F S S
« Mar   May »
1234567
891011121314
15161718192021
22232425262728
2930