শিরোনামঃ-

» বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন করেছে এসিআই মটরস সিলেট পরিবার

প্রকাশিত: ১৫. এপ্রিল. ২০১৯ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ ১৪২৬ উদযাপন করেছে এসিআই মটরস সিলেট পরিবার। দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল শোভাযাত্রা, বৈশাখী মেলা, বাংলার ঐতিহ্যবাহী খাবার পরিবেশন, গ্রামীন খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্রো।

রবিবার (১৪ এপ্রিল) সকালে দক্ষিণসুরমাস্থ এসিআই মটরস সিলেট অফিস প্রাঙ্গণ থেকে বাংলা নববর্ষ বরণের বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়, শোভা যাত্রাটি উপজেলার চন্ডীপুল পয়েন্ট ঘুরে বঙ্গবীর সড়কে এসে এসিআই মটরস বৈশাখী মেলায় এসে শেষ হয়।

মেলায় আগত সকল দর্শনার্থীদের গ্রাম বাংলার নানা ধরনের মৌসুমী ফল ও মিষ্টি দিয়ে আপায়ন করা হয়। এসিআই মটরস আঞ্চলিক অফিস প্রধান জাকির আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এসিআই মটরস সিলেট অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইফতেখার অভি, মাসুদ পারভেজ নাহমুল হাসান, সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ এর ব্যবসায়ী, কৃষি কর্মকর্তাগণ।

এসিআই মটরস বৈশাখী মেলায় সোনালিকা ট্র্যাক্টর, এসিআই পাওয়ার টিলার, ডিজেল ইঞ্জিন, ইয়ামাহা মটর সাইকেল, ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল, কোবেলকো, লোভল কন্সট্রাকশন, পাম্প, রিপার, ইয়ানমার কম্বাইন্ড হারভেষ্টার,রাইস ট্রান্সপ্লান্টার সহ আধুনিক কৃষি যন্ত্রপাতি প্রদর্শন করা হয়।

এসিআই মটরস সিলেট অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন এসিআই মটরস দেশের এক নম্বর ব্রান্ড এর রয়েছে শক্তিশালী নেটওয়ার্ক এবং গ্রাহকের সন্তষ্টির জন্য রয়েছে বিক্রয়োত্তর সেবা । তিনি বলেন এ বছরের প্রথম থেকেই কৃষক ভাইয়েরা এসিআই এর যন্ত্রপাতি ব্যবহার করে দেশকে সোনালী ফসলে ভরে তুলবেন।

উল্লেখ্য যে, এসিআই মটরস পহেলা বৈশাখ ১৪২৬ উদযাপন করেছে দেশের ২০টি জেলায় এবং এবারের বৈশাখী মেলায় সোনালিকা ট্র্যাক্টর এর নতুন মডেল ৫২ হর্স পাওয়ারের অত্যধুনিক ৫২ ম্যাক্স এর উদ্বোধন করা হয়। এসিআই মটরস বৈশাখী মেলা সকল শ্রেনীর দর্শকদের মন জয় করে নিয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪ বার

Share Button

Callender

April 2019
M T W T F S S
« Mar    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930