শিরোনামঃ-

» মৎস ব্যবসায়ীর উপর হামলা সাবেক কাউন্সিলর প্রার্থী রুবেল সহ ৪ জনের ৩ মাসের কারাদন্ড

প্রকাশিত: ১১. এপ্রিল. ২০১৯ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেটের কাজিরবাজারের মাছ ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় সাবেক কাউন্সিলর প্রার্থী রুবেল আহমদ সহ তার অপর ৩ সহোদরের ৩ মাস করে কারাদন্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জিয়াদুর রহমান এই রায় প্রদান করেন। মামলার রায় ঘোষনার পর আসামিদের সিলেট কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

মামলায় দন্ডপ্রাপ্তরা হচ্ছেন- সিলেটের শেখঘাটের বাসিন্দা ও সাবেক কাউন্সিলর প্রার্থী রুবেল আহমদ, তার ভাই রবিন আহমদ, নিজাম আহমদ ও আনোয়ার হোসেন।

আদালত সূত্র জানিয়েছে- ২০১৮ সালের ১৮ মার্চ সিলেটের কোতোয়ালি থানায় দ্রুত বিচার আইনে মামলাটি দায়ের করেছিলেন কাজিরবাজারের মৎস ব্যবসায়ী মোস্তাক আহমদ।

মামলার এজাহারে তিনি উল্লেখ করেন- ওই বছরের ১১ মার্চ আসামিরা তাকে মারধোর করে। এ ঘটনায় তিনি কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। এই মামলা দায়েরের পর ক্ষুব্ধ হয়ে আসামিরা নগরীর শেখঘাটের সাউদান সিএনজি ওয়ার্কশপের সামনে তার উপর হামলা চালায়।

এতে তিনি গুরুতর আহত হন। এ সময় তার সঙ্গে থাকা মাছের আড়তের ৫৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় তিনি কোতোয়ালি থানায় দ্রুত বিচার আইনে মামলা করেন।

এদিকে- মামলা দায়েরের পর সিলেটের কোতোয়ালি থানা পুলিশ ওই বছর ৭ এপ্রিল সিলেটের আদালতে ৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট দেন। আদালতে মামলার সাক্ষ্য গ্রহন শেষে গত মঙ্গলবার রায় ঘোষনা করা হয়। মামলার বাদি পক্ষের আইনজীবি এডভোকেট বিভাস চন্দ্র দাশ জানিয়েছেন- রায় ঘোষনার পর আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

তিনি বলেন- আদালত প্রত্যেককে ৩ মাসের সাজা দিয়েছেন। পরপর ২ বার একই অপরাধ সংগঠিত করার কারণে এ সাজা দেওয়া হয়েছে বলে আদালত পর্যবেক্ষনে জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫ বার

Share Button

Callender

April 2019
M T W T F S S
« Mar    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930