শিরোনামঃ-

» সিলেট প্রাইভেট ইউনিভার্সিটি জোন তালামীযের অভিষেক ও সেমিনার

প্রকাশিত: ০১. এপ্রিল. ২০১৯ | সোমবার

ইসলামী আন্দোলন কর্মীদের মেধা, মনন ও জান, মাল দিয়ে দ্বীনের হেফাজতে আত্মনিয়োগ করতে হবে : আখতার হোসাইন জাহেদ

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ বলেছেন,মেরাজুন্নবী (সা.) নিয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের মধ্যে গবেষণার প্রয়োজন।এতে করে জনসাধারণের মধ্যে ইসলামের বৈজ্ঞানিক দিকগুলো আরও বিস্তরভাবে প্রকাশ পাবে। সমাজের অসঙ্গতি গুলোর স্বরুপ উন্মোচনে বিশ্ববিদ্যালয় পড়ুয়ারা তাদের লেখনী শক্তির মাধ্যমে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, দ্বীন-ইসলাম আজ নানাভাবে হুমকির সম্মুখীন, তাই ইসলামী আন্দোলন কর্মীদের মেধা-মনন ও জান-মাল দিয়ে দ্বীনের হেফাজতে আত্মনিয়োগ করতে হবে। ইসলামের সঠিক দিক নির্দেশনা মানুষদের মধ্যে ছড়িয়ে দিতে তালামীয কর্মীদের বিশেষভাবে ভূমিকা রাখতে হবে এবং উত্তম আদর্শের মাধ্যমে সকল মানুষের অন্তরে স্থান করে নিতে হবে।

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট প্রাইভেট ইউনিভার্সিটি জোন শাখার অভিষেক ও পবিত্র মিরাজুন্নবী (সা.)-এর তাৎপর্য শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

রবিবার (৩১ মার্চ) বিকেলে সিলেট নগরীর একটি অভিজাত কনফারেন্স হলে সিলেট প্রাইভেট ইউনিভার্সিটি জোনের সভাপতি মো. মাসরুর হাসান জাফরী এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবু সাঈদ আব্দুল্লাহর পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন- বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুরমা উপজেলার নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান, তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর সভাপতি জাহেদুর রহমান, সিলেট পশ্চিম জেলার সভাপতি শেখ আলী হায়দার, শাবিপ্রবির সাধারণ সম্পাদক মঞ্জুরুল করিম মহসিন ও সিলেট মহানগরীর সাধারণ সম্পাদক এস এম মনোয়ার হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট প্রাইভেট ইউনিভার্সিটি জোনের সহ-সভাপতি মো. কামাল হোসেন নাযিম, মো. আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক সোলেমান আহমদ চৌধুরী, সহ-সাধারন সম্পাদক মো: জাকির হোসেন মিছবাহ, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ আলী হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ কে এম কাইয়ুম চৌধুরী ,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মিযানুর রহমান সাজু, অর্থ সম্পাদক শাফি আহমদ, অফিস সম্পাদক এহসান মাহফুজ, সহ-অফিস সম্পাদক মেহেদী হাসান রাহাত, প্রশিক্ষণ সম্পাদক গুলজার খান জামী , শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক এমরান আহমেদ, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুর রাহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কামরান আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক এমদাদুল ইসলাম, সদস্য আমানুল ইসলাম মিরন, আতিকুর রহমান, মো. রুহুল আমীন, সুহেল আহমেদ, নাজীউর রাহমান, শাহ আলম, কিবরীয়া মাহমুদ, আব্দুল্লাহ আল মামুন, আব্দুল্লাহ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৬ বার

Share Button

Callender

April 2019
M T W T F S S
« Mar    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930