শিরোনামঃ-

» নবীগঞ্জ কল্যাণ সমিতির মতবিনিময় সভা মানবসেবা অন্যতম শ্রেষ্ট এবাদত : প্রফেসর আব্দুল হান্নান

প্রকাশিত: ২৫. মার্চ. ২০১৯ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ যুক্তরাজ্য নবীগঞ্জ এডুকেশন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর আব্দুল হান্নান বলেছেন, প্রত্যেক পিতা-মাতারই উচিত তার সন্তানকে সঠিক দিক-নির্দেশনায় এগিয়ে নেওয়া। সন্তানরা যদি পরিবারের কাছ থেকে সঠিক দিক-নির্দেশনা পায় তাহলে প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠতে পারবে। নবীগঞ্জ কল্যাণ সমিতি সমাজ সেবায় কাজ করে যাচ্ছে।

তিনি বলেন- মানবসেবা অন্যতম শ্রেষ্ঠ ইবাদত। নবীগঞ্জ কল্যাণ সমিতি শিক্ষার্থীদের প্রতিবছরই ভিত্তি প্রদান করে কল্যাণ সমিতি যুগান্তকারী পদক্ষেপ গ্রহন করছে যা অত্যন্ত প্রশংসনীয়।

তিনি আজীবন সমিতির পাশে থেকে কাজ করে যাবেন বলে সমিতির সাথে সম্পৃক্ত থাকার আশাবাদ ব্যক্ত করেন। নবীগঞ্জ কল্যাণ সমিতি আয়োজিত শনিবার (২৩ মার্চ) সন্ধায় নগরীর নাইওর পুলস্থ হোটেল ফরচুর গার্ডেন এর সম্মেলন হলে বার্ষিক সাধারণ সভা ও কৃতি শিক্ষার্থীদের ভিত্তি প্রদান অনুষ্ঠানের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

নবীগঞ্জ কল্যাণ সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মনুসর আলী খান এর সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক ও সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ আবুল ফজল এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সমিতির উপদেস্টা নাছির উদ্দিন চৌধুরী, সমিতির সিনিয়র সহ-সভাপতি অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা ছালেহ আহমদ চৌধুরী, চুনারুঘাট ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল হাই, যুক্তরাজ্য প্রবাসী রফিকুজ্জামান চৌধুরী টিটু।

আরো বক্তব্য রাখেন, সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক সাব রেজিস্ট্রার আব্দুল করিম দলা মিয়া, এডভোকেট জোছনা ইসলাম, এবি ব্যাংকের ম্যানেজার অলিউর রহমান নাহিদ, বিশিষ্ট ব্যবসায়ী মো. আমিনুজ্জামান জোয়াহির, শাহ জালাল উপশহর হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক মাহমুদ হাসান, আবু ইউসুফ, সাহিদা আক্তার, আব্দুল হাদি, টিপু সুলতান, ফয়জুল হক, নিখিল চন্দ্র ধর, চরিত্র সমাজ পতি, ছালেহ আহমদ, আজাদ আলী সুমন, সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, জাকারিয়া আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩ বার

Share Button

Callender

March 2019
M T W T F S S
« Feb   Apr »
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031