শিরোনামঃ-

» নগরী থেকে ছিনতাই করে পালানোর সময় ছিনতাইকারী আটক

প্রকাশিত: ০৯. মার্চ. ২০১৯ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ নগরের ক্বীনব্রীজ এলাকা থেকে ছিনতাই করে পালানোর সময় মহানগর গোয়েন্দা পুলিশ এক ছিনতাইকারীকে আটক করে। এসময় তার সঙ্গী আরো ২ ছিনতাইকারী পালিয়ে যায়।

শনিবার (৯ মার্চ) দুপুর আড়াইটার দিকে ক্বীনব্রীজের দক্ষিণ পাশ থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তির নাম দুলাল মিয়া (৩৫)। তিনি সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার পুন্যচগ্রামের সামছুল হক সামাজুলের ছেলে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মুহম্মদ আবদুল ওয়াহাব স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, দুলাল মিয়াকে আটকের পূর্বে ভিকটিম সাথী আক্তার (২৭) বন্দরবাজার থেকে সিলেট রেলওয়ে স্টেশনে যাওয়ার পথে ক্বীনব্রীজে উঠার মুখে উক্ত ছিনতাইকারী সহ আরো ২ জন ছিনতাইকারী তার ভ্যানেটি ব্যাগ নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

এসময় ডিউটিরত মহানগর গোয়েন্দা পুলিশের এমসআই মো. আব্দুল হান্নান ও তার সঙ্গীয় ফোর্সের সহায়তায় উক্ত ছিনতাইকারীকে ধাওয়া করে ক্বীনব্রীজের দক্ষিণ পাশ থেকে আটক করে। তবে তার সঙ্গী ২ ছিনতাইকারী পালিয়ে যায়। আটক ছিনতাইকারীর কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি ধারালো চাকু ও খুর সহ ভিকটিম সাথী আক্তারের ছিনতাই হওয়া মোবাইল ফোন ও ১০০০ টাকা উদ্ধার করা হয়। পলাতক ছিনতাইকারীদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান সহ ছিনতাইকারীদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন আছে বলে জানায় পুলিশ।

উল্লেখ্য, পুলিশ কমিশনারের নির্দেশে উপ-পুলিশ কমিশনার (ডিবি ও প্রসিকিউসন) এর তত্ত্বাবধানে ছিনতাই প্রতিরোধের জন্য নগরের বিভিন্ন স্থানে ডিবি পুলিশের ষোল (১৬) টি টিম কাজ করছে। যদি কারো ছিনতাইকরী সম্পর্কে কোন তথ্য জানা থাকে তাহলে পুলিশ কন্ট্রোল রুমে (০১৭১৩-৩৭৪৩৭৭৫/০১৯৯৫-১০০১০০) অথবা ৯৯৯ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৯ বার

Share Button

Callender

March 2019
M T W T F S S
« Feb    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031