শিরোনামঃ-

» নূরজাহান কলেজে ‘কলেজ ক্যাপ্টেন ও ক্লাস ক্যাপ্টেন’ নির্বাচন সম্পন্ন

প্রকাশিত: ০৩. মার্চ. ২০১৯ | রবিবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ নূরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজে ‘কলেজ ক্যাপ্টেন ও শাখা ভিত্তিক ক্লাস ক্যাপ্টেন’ নির্বাচন-২০১৮ রবিবার (৩ মার্চ) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

নির্বাচন পরিচালনা কমিটি পূর্ব থেকেই ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন করে। কলেজের ইতিহাসে প্রথমবারের মতো ছাত্রিদের সরাসরি অংশগ্রহণে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে এ নির্বাচন সম্পন্ন হয়।

কলেজ ক্যাপ্টেন এ ডিগ্রি শ্রেণির ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। তারা হলো কম্পিউটার প্রতীক নিয়ে পাপিয়া আক্তার হান্না, দোয়াত কলম প্রতীক নিয়ে আঁখি বেগম এবং স্কুল ব্যাগ প্রতীক নিয়ে রোজিনা ইয়াসমিন রুবি। সহকারী ক্যাপ্টেন হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন কলম প্রতীক নিয়ে লাকী বেগম,বই প্রতীক নিয়ে ফাতেমা তোজ জোহরা, আপেল প্রতীক নিয়ে ফারহানা শারমিন মনি, আনারস প্রতীক নিয়ে উন্মে সামিয়া ফাতেমা এবং আম প্রতীক নিয়ে ফারজানা জাহান। অন্যদিকে, একাদশ মানবিক শাখায় ক্লাশ ক্যপ্টেন হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন কাঁঠাল মার্কা নিয়ে সালমা হোসেইন মিম, লিচু মার্কা নিয়ে শারমিন বেগম এবং কমলা প্রতীক নিয়ে জামিয়া মিম।

একাদ্বশ বিজ্ঞান শাখায় ক্লাস ক্যাপ্টেন হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন- ছাতা প্রতীক নিয়ে খন্দকার জান্নাত ফেরদৌস,চেয়ার প্রতীক নিয়ে আকলিমা বেগম এবং টেবিল প্রতীক নিয়ে ফাহমিদা হুসেন ইমা।

একইভাবে, একাদশ ব্যবসা শিক্ষা শাখার ক্লাস ক্যাপ্টেন হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন- গাড়ি মার্কা নিয়ে জুলফা আহমদ এবং মাছ মার্কা নিয়ে সাহেলা আক্তার শিউলি।

উল্লেখ্য প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ডিগ্রি বিভিন্ন বর্ষের ক্যাপ্টেন পূর্বেই মনোনীত হয়েছেন। তারা হলেন ফাতেমা বেগম ঊর্মি (১ম বর্ষ পুরাতন),রিমা বেগম (১ম বর্ষ), মরিয়ম বেগম ( ২য় বর্ষ) এবং ম্হোসেনা রহমান তাজিন (৩য় বর্ষ)।

ভোট গ্রহণ ও গণনা শেষে ১.৩০ ঘটিকায় নির্বাচন পরিচালনা কমিটি ভোটের ফলাফল বিবরণী অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার এবং উপাধ্যক্ষ সুবল চন্দ্র দাস এর কাছে হস্তান্তর করেন। তারা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ছায়ারানি সাহা, সদস্য সচিব এম এ জলিল, সদস্য এম এ বায়েছ ও দীপিকা দেব কে সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী অধ্যাপক এম এ আজিজ, তাসলিমা বিলকিস, শিরিনা বেগম,প্রভাষক র ম বাবর, সাবিনা ইয়াসমিন, লাকী বেগম, খালেদা সুলতানা ও জুয়েল রায়। নির্বাচন পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন- ম্যানেজিং কমিটির সদস্য ফজলুল করিম হেলাল, সহকারী অধ্যাপক নুরুল ইসলাম ও প্রভাষক খায়ের আহমদ। নির্বাচনে কলেজ ক্যাপ্টেন হিসেবে নির্বাচিত হন পাপিয়া আক্তার হান্না, সহকারি কলেজ ক্যপ্টেন লাকী বেগম।

একাদশ মানবিক শাখায় ক্যাপ্টেন নির্বাচিত হন সালমা আক্তার মিম ও সহকারী ক্যপ্টেন শারমিন বেগম; একাদশ ব্যবসা শিক্ষা শাখায় ক্যাপ্টেন হিসেবে জুলফা আহমদ ও সহকারী ক্যাপ্টেন হিসেবে সাহেনা আক্তার এবং একাদশ বিজ্ঞান শাখায় ক্লাস ক্যাপ্টেন হিসেবে ফাহমিদা হোসেন ইমা ও সহকারী ক্লাস ক্যাপ্টেন হিসেবে আকলিমা বেগম নির্বাচিত হন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৪ বার

Share Button

Callender

March 2019
M T W T F S S
« Feb   Apr »
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031