শিরোনামঃ-

» জহির তাহির মেমোরিয়াল স্বুলে আনোয়ার হোসেন স্মরণে শোকসভা

প্রকাশিত: ২৭. ফেব্রুয়ারি. ২০১৯ | বুধবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ সিলেট নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের পাঠানপাড়াস্থ জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব মো. আনোয়ার হোসেনের স্মরণে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয়ের মাঠে আয়োজিত এ শোকসভায় সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি মো. আসাদ খান।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অরবিন্দু ভট্টাচার্যের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক তমাল কান্তি দেব।

বক্তব্য রাখেন- সিসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান, ম্যানেজিং কমিটির সদস্য অলিউর রহমান, ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ম্যানেজিং কমিটির সদস্য মো. ছয়েফ খান, ম্যানেজিং কমিটির সদস্য শরিফ আহমদ, পাঠানপাড়া জামে মসজিদের মোতাওয়াল্লী মোজাফফর খান, কিশলয় কিন্ডার গার্টেনের অধ্যক্ষ শমসের সিরাজ সুহেল, সিনিয়র শিক্ষিকা শিপ্রা রানী পাল, কামাল উদ্দিন আহমদ, ডালিয়া শাহানা, কল্যাণ কুমার ভট্টাচার্য, প্রশান্ত কুমার পাল, স্বপ্না রানী পাল, এলাকাবাসীর পক্ষে আল আমিন খান, আহমদ আফজাল সিরাজ, মঞ্জুর আলম, আদনান খান, আনোয়ার শাহরিয়ার মিলাদ, প্রিতেশ তালুকদার প্রমুখ।

অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন- ধর্মীয় শিক্ষক আব্দুল কাইয়ূম এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন আনোয়ার পারভেজ জাহাঙ্গীর।

শোকসভায় বক্তারা বলেন- মরহুম মো. আনোয়ার হোসেন সৎ ও সাদামানের মানুষ ছিলেন। তিনি এলাকায় শিক্ষার প্রসারে সবসময় কাজ করে গেছেন। তার যোগ্য নেতৃত্বে বিদ্যালয় অনেক দূর এগিয়ে গেছে। তার মহৎ কাজগুলো মানুষ শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৬ বার

Share Button

Callender

February 2019
M T W T F S S
« Jan   Mar »
 123
45678910
11121314151617
18192021222324
25262728