শিরোনামঃ-

» সালমান কাপ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ২৬. ফেব্রুয়ারি. ২০১৯ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ সালমান কাপ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) রাত ১০টায় ঝেরঝেরিপাড়াস্থ মাঠে এ ফাইনাল খেলা হয়।

ছায়ফুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে ও সৌমেন্দ্র সেন মিহিরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন ২০নং ওয়ার্ড কাউন্সিলর বিশিস্ট সমাজসেবক আজদুর রহমান আজাদ বলেন, খেলাধুলা শিক্ষার একটি অংশ। খেলাধুলায় দেশ অনেক এগিয়ে যাচ্ছে। তৃণমুল থেকে এরকম টুর্নামেন্টের আয়োজন করে দক্ষ খেলোওয়াড় গড়ে তুললে তারা একদিন জাতীয় পর্যায়ের খেলায় অংশগ্রহণ করতে পারবে। আর দক্ষ খেলোয়াড়গণ দেশ ও সমাজের অনেক সুনাম বয়ে আনবে বলে আমার বিশ্বাস।

তিনি বলেন মৌসুমী ক্রীড়া চক্রের এ ধরনের ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ। কেননা ক্রীড়া ক্ষেত্রে আমাদের অনেক গৌরব রয়েছে। সেক্ষেত্রে এ ধরণের আয়োজন ক্রীড়া উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। তিনি এই উদ্যোগের জন্য আয়োজক কমিটিকে কৃতজ্ঞতা জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কাউন্সিলর ১৯নং ওয়ার্ড কাউন্সিলর শওকত আমিন তৌহিদ, মৌসুমী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মহিউল ইসলাম মনসুর, আব্দুল হক সুন্নাহ, সুমন আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রাহাত খান মুন্না, সুমন আহমদ, আলতাফ হোসন, জাকারিয়া, অনুলুদর রহমান, অলুদুর রহমান (মাহিন), রাসেল আহমদ রায়হান প্রমুখ। খেলায় আরভি এ জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে সাফি জুটি।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩ বার

Share Button

Callender

February 2019
M T W T F S S
« Jan   Mar »
 123
45678910
11121314151617
18192021222324
25262728