» সিলেট মহানগরীর যানজট নিরশনে ট্রাফিক পুলিশের সহযোগী হিসাবে কাজ করবে বিএনসিসি

প্রকাশিত: ১৫. জুন. ২০১৭ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ  পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদকে বিবেচনায় রেখে মহানগরীর যানজট কমাতে উদ্যেগ নিয়েছে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই)।

এর অংশ হিসাবে ২০ রমজান থেকে ২৭ রমজান পর্যন্ত এসএমপি ট্রাফিক পুলিশকে সহাযোগীতা করবে বিএনসিসি সিলেট এর একটি স্বেচ্ছাসেবক ক্যাডেট দল। ট্রাফিক পুলিশের সহযোগী হিসাবে বিএনসিসি স্বেচ্ছাসেবক ক্যাডেট দল সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি -এর সহায়তায় নগরীর যানজট প্রবণ পয়েন্টে দুপুর ১২টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত দ্বায়িত্ব পালন করবে।

বুধবার (১৫ জুন) সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে যার আনুষ্ঠানিক উদ্ভোধন করেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন- উপ পুলিশ কমিশনার (সদর) মো. রেজাউল করিম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), নিকুলিন চাকমা টিআই (প্রশাসন) এবং মো. আশিকুর রহমান।

সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এর পক্ষে উপস্থিত ছিলেন- চেম্বারের সভাপতি হাসিন আহমদ, ১ম সহ-সভাপতি মো. আব্দুল জব্বার জলিল এবং সহ-সভাপতি হুরায়রা ইফতার হোসেন।

এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এর এই জনসেবা মুলক উদ্যেগ গ্রহনের জন্য চেম্বারের নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এবং এ ধরনের উদ্যেগকে স্বাগত জনান এবং প্রশাসন থেকে সব ধরনের সহযোগীতার আশ্বাস দেন।

এসএমসিসিআই এর সভাপতি হাসিন আহমদ বলেন- সামাজিক দায়বদ্ধতা ও পবিত্র রমজান মাসে জনমানুষের দুর্ভোগ কমাতে এসএমসিসিআই এর এই ক্ষুদ্র প্রয়াস। প্রতি বছরের ন্যায় এ বছর ও এসএমসিসিআই এর পক্ষ থেকে ২০জন স্বেচ্ছাসেবক প্রদান করা হচ্ছে। আমরা আশা করছি আগামীতেও মানুষের কল্যাণে কাজ করার কর্মপরিকল্পনা অব্যাহত থাকবে। এক্ষেত্রে সমাজের বিত্তবানদের ও এগিয়ে আসার আহবান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৩৪ বার

Share Button